২ নভেম্বর থেকে বিমানের ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট

২ নভেম্বর থেকে মালয়েশিয়ায় পুনরায় ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মালয়েশিয়া সরকার বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে পুনরায় যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে। রবিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।

এ ছাড়া ২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার রুটেও বিমানের ফ্লাইট চালু হচ্ছে। পাশাপাশি ৩ নভেম্বর থেকে সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট সংখ্যা বাড়াতে যাচ্ছে বিমান।

বিমান জানিয়েছে, ২ নভেম্বর থেকে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ফ্লাইট যাত্রা করবে। গত ৭ মে থেকে বাংলাদেশ থেকে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিল।

অন্যদিকে সিলেট থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ মিনিটে এবং বৃহস্পতিবার দুপুর ১২টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে প্রতি রবিবার দুপুর ১টা ৩০ মিনিটে এবং মঙ্গলবার দুপুর ২টা ৪৫ মিনিটে সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে।

৩ নভেম্বর থেকে শীতকালীন সূচিতে সৈয়দপুর-কক্সবাজার রুটে সপ্তাহে একদিনের পরিবর্তে সৈয়দপুর থেকে প্রতি বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে শনিবার ও রবিবার দুপুর ২টায় সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

অর্থসূচক/এমএস