পাকিস্তান সিরিজও খেলা হচ্ছে না সাইফউদ্দিনের

পিঠের চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর থেকে ছিটকে গেছেন মোহাম্মদ সাইফউদ্দিন। পুরোনো এই ইনজুরির কারণে পাকিস্তান সিরিজেও খেলা হচ্ছে না এই পেস বোলিং অলরাউন্ডারের।

সাইফউদ্দিনের ইনজুরির সম্পর্কে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘তার স্ট্রেস ইনজুরি আছে। এক মাসের বিশ্রামের পর তার রিহ্যাব কার্যক্রম শুরু হবে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর দুটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান। টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে আগামি ১৯, ২০ এবং ২২ নভেম্বর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত সবগুলো ম্যাচই খেলেছেন সাইফউদ্দিন। যেখানে ৪ ম্যাচ খেলে ৫টি উইকেট নিয়েছেন তিনি। বাছাই পর্বের শেষ ম্যাচে পাপুয়া নিউ গিনির বিপক্ষে ২১ রানে ২ উইকেট নিয়েছিলেন। যা এবারের আসরে তাঁর সেরা বোলিং ফিগার। এ ছাড়া ব্যাট হাতেও সেদিন অপরাজিত ১৯ রানের ক্যামিও ইনিংস খেলেছিলেন সাইফউদ্দিন। স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে ৫ রানে অপরাজিত ছিলেন তিনি।

প্রথম তিন ম্যাচে ভালো বোলিং করলেও শ্রীলঙ্কার বিপক্ষে খরুচে ছিলেন সাইফউদ্দিন। লঙ্কানদের বিপক্ষে ১ উইকেট নিলেও ৩৮ রান দিয়েছিলেন তিনি। ইনজুরির কারণে টি-টেন লিগে বাংলা টাইগার্সের হয়েও খেলা হচ্ছে না ২৪ বছর বয়সী এই অলরাউন্ডারের।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...