ছবি তোলার কথা বলে প্রেমিকাকে কাশবনে নিয়ে ধর্ষণ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দুর্গম বালু চরের কাশবনে ছবি তোলার কথা বলে এক কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত প্রেমিকসহ দুই জনকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১৬ অক্টোবর) রাতে সাঘাটা উপজেলার ভাঙ্গামোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- কথিত প্রেমিক মাহবুব রহমান (২১) ও তার বন্ধু পলাশ মিয়া (২০)। তাদের বাড়ি সাঘাটা উপজেলায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ওসি কাওসার আলী। তিনি বলেন, গাইবান্ধা জেলা শহরের এক কিশোরীর সঙ্গে সাঘাটা উপজেলার মাহবুব নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার বিকালে মাহবুব তার বন্ধু পলাশকে নিয়ে মেয়েটির সঙ্গে দেখা করতে আসে। পরে মেয়েটিকে ফুসলিয়ে ফুলছড়ি উপজেলার গজারিয়া চরে নিয়ে যায়। এ সময় দুর্গম চরের কাশবনে ছবি তোলার সময় প্রেমিক মাহবুব প্রথমে মেয়েটিকে ধর্ষণ করে। পরে তার বন্ধু পলাশও কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

তিনি আরও জানান, ঘটনা ধামাচাপা থাকলেও শনিবার রাতে বিষয়টি জানাজানি হয়। পরে মেয়েটির মা থানায় অভিযোগ দিলে অভিযান চালিয়ে প্রেমিক মাহবুব ও তার বন্ধু পলাশকে গ্রেফতার করা হয়।

রাতেই কিশোরীকে ধর্ষণের অভিযোগে তার মা বাদী হয়ে ফুলছড়ি থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি মামলা হিসেবে রেকর্ডভুক্ত করা হয়েছে। রোববার (১৭ অক্টোবর) সকালে গ্রেপ্তার দুই আসামিকে আদালতে নেওয়া হবে বলেও জানান ওসি।

 

অর্থসূচক/এএইচআর

  
    
উত্তর দিন