নালায় পড়ে নিখোঁজ সাদিয়ার লাশ মিলেছে

চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকার নালায় পড়ে নিখোঁজ সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টা ৫০ মিনিটে তার লাশ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ। তিনি বলেন, নিখোঁজ কলেজছাত্রীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস জানায়, সোমবার দিবাগত রাত ১০টা ১৫ মিনিটের দিকে আগ্রাবাদ মোড়ের মাজারগেট এলাকায় এক ছাত্রী নিখোঁজের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি বিশেষ উদ্ধার টিম এবং একটি ডুবুরি টিম যৌথ অভিযানে অংশ নেয়। রাত ২টা ৫০ মিনিটের দিকে নিখোঁজের স্থানের পাশ থেকে সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, সাদিয়া আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন। একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

এর আগে সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাদমতলী এলাকায় নালায় পড়ে যান সাদিয়া। সাদিয়া আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) কম্পিউটার সায়েন্স বিভাগের প্রথম সেমিস্টারের ছাত্রী ছিলেন। তার বাড়ি নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়ি।

এর আগে, গত ২৫ আগস্ট নগরের মুরাদপুর মোড় এলাকার একটি নালায় সালেহ আহমদ (৫০) নামে এক ব্যক্তি তলিয়ে যান। এক মাস পার হলেও এখনও তার খোঁজ মেলেনি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.