এসএমই ফাউন্ডেশনের সাথে এমটিবি’র চুক্তি স্বাক্ষর

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি এসএমই ফাউন্ডেশনের সাথে বাংলাদেশ সরকারের আয়োজনে প্রণোদনা ঋণ প্রদানের জন্য একটি চুক্তি স্বাক্ষর করে।

১৫টি ব্যাংক-এর মধ্যে এমটিবি অন্যতম যারা প্রান্তিক মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য এসএমই ফাউন্ডেশনের প্রণোদনা প্যাকেজের আওতায় অংশগ্রহণ করছে।

এই চুক্তির আওতায়, জীবণযাত্রার মান উন্নয়ন ও কোভিড-১৯ মহামারীর কারণে সৃষ্ট লোকসান দ্রুত ও কার্যকরভাবে কাটিয়ে ওঠার লক্ষ্যে গ্রামীণ ও প্রান্তিক মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের জন্য ৪% সুদের হারে ঋণ প্রদান করা হবে, যেখানে দেশের প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীকে গুরুত্ব প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এম. এ. মান্নান, এমপি, মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে কামাল আহমেদ মজুমদার, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, শিল্প মন্ত্রণালয়, জুনাইদ আহমেদ পলক, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং জাকিয়া সুলতানা, সচিব, শিল্প মন্ত্রণালয় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান, চেয়ারপার্সন, এসএমই ফাউন্ডেশন।

ড. মো. মফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, এসএমই ফাউন্ডেশন এবং সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অর্থসূচক/

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.