৩ দিনেও খোঁজ মেলেনি পাড় ভেঙে নদীতে পড়া বৃদ্ধের

লক্ষ্মীপুরের মেঘনা নদীর পাড় ভেঙে পড়ে মো. আব্দুল মালেক (৬৫) নামের এক বৃদ্ধ নিখোঁজ হয়েছে। নিখোঁজের ৩ দিন পার হয়ে গেলেও এখনো উদ্ধার হয়নি। এদিকে সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত রামগতি ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা করেও এখনো তাকে উদ্ধার করতে পারেনি।

এর আগে শনিবার দুপুরে নদীর তীরবর্তী ভাঙন কবলিত একটি স্থানে গিয়ে বসলে পাড় ভেঙে নদীতে পড়ে যান ওই বৃদ্ধ। এ সময় তার সাথে থাকা বশির আহম্মদ (৭৫) নামে আরেক বৃদ্ধ লোক একই সাথে নদীতে পড়ে গেলেও উঠে আসতে সক্ষম হয়েছে।

রামগতির আলেকজান্ডার ইউনিয়নের ১ নং ওয়ার্ডের জারিরদোনা মাছঘাটের পশ্চিমে এ ঘটনা ঘাটে। নিখোঁজ মালেক পার্শবর্তী বালুরচর এলাকার সোনালী গ্রামের আলী হোসেনের ছেলে।

আলেকজান্ডার ইউপি চেয়ারম্যান অধ্যাপক আনোয়ার হোসেন জানান, ধারণা করা হচ্ছে আব্দুল মালেক নদীর স্রোতে তলিয়ে গেছে। তার বেঁচে না থাকার সম্ভাবনা রয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বলেন, আব্দুল মালেক ও বশির আহম্মদ নদীর তীরে বসে গল্গ করছিলেন। ওই এলাকাটি ভাঙন কবলিত এলাকা। হঠাৎ তাদেরকে নিয়ে নদীর পাড় ভেঙে পড়ে যায়। এ সময় বশির স্থানীয়দের সহযোগীতায় সাঁতার কেটে পাড়ে উঠতে পারলেও আব্দুল মালেক উঠতে পারেননি। ওইদিন বিকেল এবং পর্যায়ক্রমে সোমবার দুপুর পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল চেষ্টা করলেও তাকে উদ্ধার করা যায়নি।

অর্থসূচক/এএইচআর

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.