বিএসইসি’র মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি

লকডাউনে কর্মহীন এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পরা দুস্থ ও অসহায় মানুষের মাঝে সহায়তার জন্য মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় সরকার লকডাউনের ঘোষণা করে।

এই কর্মসূচির আওতায় জাতির জনক বঙ্গবন্ধু ম্যামোরিয়াল ট্রাস্টের আশপাশের এলাকা সহ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকা, নাখালপাড়া, কড়াইল এবং আগারগাঁও এলাকায় চাল, ডাল, তেল, চিনি, লবন ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করে প্রতিষ্টানটি।

গত ২৭ আগষ্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে বিশ্ববিদ্যালয়ের কর্মহীন দোকানদার, রিক্সাচালক, ডাইনিং ও ক্যান্টিনের কর্মচারী এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন অসহায় ২০০ পরিবারকে কমিশনের পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এই কর্মসূচি সফল করতে যহযোগীতা প্রদান করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহকারী প্রক্টর এবং শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী। পরদিন ২৮ আগষ্ট ২০২১ তারিখে ধানমন্ডি ৩২ নম্বরে “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট” এর সামনে করোনায় বিপর্যস্ত ২০০ পরিবারকে কমিশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। কমিশনের এই কর্মসূচি সফল সহায়তা প্রদান করেন সাবেক ছাত্র নেতাদের সামাজিক সংগঠন “আমরা ৩২ বাসী”।

এছাড়াও ২৯, ৩০ এবং ৩১ আগষ্ট যথাক্রমে রাজধানীর নাখালপাড়ায় ২০০টি, কড়াইলে ২০০টি এবং আগারগাঁওয়ে ১০০টি পরিবারসহ মোট ৫০০ টি পরিবার কে খাদ্যসামগ্রী বিতরণ করে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.