মিরপুরে অগ্নিকাণ্ড: মৃতের সংখ্যা বেড়ে ৫

রাজধানীর মিরপুরে গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় রেনু বেগম (৩৫) নামে আরও একজন মারা গেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো পাঁচজন।

বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আগুনে তার শরীরের ৩৮ শতাংশ পুড়ে গিয়েছিলো।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসাইন জানান, রেনু বেগমের শরীরের ৩৮ শতাংশ দগ্ধ হয়েছিল। এই ঘটনায় শিশুসহ আরও একজন চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা কিছুটা উন্নতির দিকে। দগ্ধ বাকি দুইজন হলেন- শিশু নওশিন (৫), তার ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। আর নাজনীন আক্তারের (২৫) দগ্ধ হয়েছে ২৭ শতাংশ।

এর আগে গত ২৫ আগস্ট মিরপুরের ৫ তলা ভবনের গ্যাস লাইন মেরামতের কাজ করছিল এক কর্মী। কাজ শেষ করে লিকেজ আছে কি না দেশলাই জ্বালিয়ে পরীক্ষা করতে যান। এরপরই মুহূর্তের মধ্যে ওই ভবনসহ আশপাশে আগুন ছড়িয়ে পড়ে। এ ঘটনায় একই পরিবারের তিনজনসহ সাতজন দগ্ধ হন। দগ্ধরা হলেন- নওশীন (৫), শফিক (৩৫), সুমন ( ৪০), রোওশনারা (৭০), রিনা (৫০), নাজনীন (২৫) ও রেনু (৩৫)। এদের মধ্যে শফিক, সুমন, রোওশনারা, রিনা ও রেনু মারা গেছেন। এছাড়া ফিমেল এইচডিইউর ৩ নম্বর বেডে নওশীন, ১৮ নম্বর বেডে নাজনীনের চিকিৎসা চলছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.