রাজধানীতে পিকআপ ভ্যানের চাপায় বাবার সামনে ছেলের মৃত্যু

0
197

রাজধানীর মিরপুরের পল্লবীর আদর্শনগর এলাকায় মুরগি বহনকারী একটি পিকআপ ভ্যানের চাপায় বাবার সামনে সায়েম নামে আড়াই দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মিরপুরের ১১ নম্বর সেকশনের আদর্শ নগর ১৩ নম্বর রোডের বাসিন্দা রিকশাচালক মো. হীরা মিয়ার ছেলে সায়েম। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

নিহত শিশুর বাবা হীরা মিয়া বলেন, আমি একজন রিকশাচালক। সকালে ছেলেকে নিয়ে বাসা থেকে একসঙ্গে বের হয়ে রাস্তার পাশে দাঁড়াই। ছেলেকে কিছু খাবে কি না জিজ্ঞেস করি। পরে আমি একটু দূরে খাবার আনতে যাই। তার পাশে একটি মুরগির ট্রাক দাঁড়ানো ছিল। ট্রাকটি যাওয়ার সময় আমার ছেলেকে চাপা দেয়। সে রাস্তার উপর পড়ে যায়। পরে আমি ট্রাক চালককে দাঁড়াতে বললে আমার ছেলের উপরে চাকা উঠিয়ে দেয়। এ সময় আমি ট্রাকের সামনে গিয়ে দাঁড়ালে ড্রাইভার দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। ছেলেকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে, পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা বর্তমানে মিরপুরের পল্লবীর আদর্শনগর এলাকায় ভাড়া থাকি। দুই ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।আমাদের বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর থানার মুন্সিপাড়া গ্রামে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করার পর তারা এসে কাজ শুরু করেছে।

অর্থসূচক/এএইচআর