ময়মনসিংহ মেডিকেলে মৃত্যু আরও ৮

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও আটজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে তিনজন করোনা শনাক্ত হয়ে এবং পাঁচজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৮ আগস্ট) সকালে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করে জানান, করোনায় মারা যাওয়া তিনজনের সবাই ময়মনসিংহ জেলার বাসিন্দা। তারা হলেন- ময়মনসিংহের নান্দাইল উপজেলার ফাতেমা খাতুন (৫৫), ত্রিশালের আক্তারা (৪৮) ও ফুলপুরের নুরুল ইসলাম (৭০)।

এছাড়া এই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচজনের মধ্যে ময়মনসিংহের চারজন ও নেত্রকোনার একজন রয়েছেন। তারা হলেন- ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ফিরোজা খাতুন (৬০), মুক্তাগাছার আবদুল কাদের (৪৫), নান্দাইলের মোর্শেদ (৬২), গৌরীপুরে নজরুল ইসলাম (৫৬) ও নেত্রকোনা জেলার পূর্বধলার ফরিদা আক্তার (৩৫)।

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১৭৪ জন। এর মধ্যে ১৭ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৪ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, জেলায় একদিনে ৩৬২ জনের নমুনা পরীক্ষায় ৪২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১১.৬০ শতাংশ।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.