ম্যানসিটিতে যেতে বেতন কমাতেও রাজি রোনালদো!

দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি দিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন ফরোয়ার্ডের পর এবার দল বদলের বাজার গরম করে রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও কিলিয়ান এমবাপ্পে। হালের এই দুই তারকার দলবদল নিয়েই এখন উত্তাল সংবাদমাধ্যমগুলো।

কদিন আগে লম্বা বিবৃতিতে নিজের বর্তমান ক্লাব জুভেন্টাসে মনোযোগ দেওয়ার কথা জানিয়েছিলেন রোনালদো। তবে, এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা। রোনালদো নাকি এখন মরিয়া হয়ে আছেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে উড়াল দেওয়ার জন্য।

বিদেশি সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদন অনুসারে, রোনালদোকে পাওয়ার জন্য বিড করেছে ম্যানসিটি। দুই বছরের চুক্তিতে পর্তুগিজ তারকাকে দলে ভেড়াতে চায় সিটি। তবে, ট্রান্সফার ফি কত হবে, সেটা নিয়ে চলছে দফায় দফায় বৈঠক।

দলবদলবিষয়ক নির্ভরযোগ্য সূত্র ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানালেন, জুভেন্টাস ছাড়তে মরিয়া রোনালদো এরই মধ্যে সতীর্থদের কাছ থেকে বিদায়ও নিয়ে নিয়েছেন। এমনকী ম্যানসিটিতে খেলতে নিজের বেতন কমাতেও রাজি পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

জুভেন্টাসে মৌসুমপ্রতি তিন কোটি ১০ লাখ ইউরো পেতেন রোনালদো। সিটিতে যাওয়ার জন্য রোনালদো এর চেয়েও কম বেতন নিতেও রাজি বলে জানিয়েছেন রোমানো।

ইংলিশ দৈনিক দ্য ইন্ডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি তার প্রতিবেদনে লিখেছেন, সিটির সঙ্গে রোনালদোর দুই বছরের চুক্তি হয়ে গেছে। মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক ‘এএস’কে উদ্ধৃত করে একই খবর দিয়েছে ফুটবলবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন।

যদিও এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তবে সংবাদমাধ্যমগুলো বলছে, ম্যানসিটি ও রোনালদোর চুক্তির ঘোষণা আসা এখন শুধু সময়ের ব্যাপার।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...