টাকা ছিনিয়ে নিতে না পেরে গুলি, ব্যাংক ম্যানেজারের মৃত্যু

মেহেরপুরের গাংনীতে ছিনতাইকারীদের গুলিতে নিহত হয়েছেন সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের কোমরপুর শাখা ব্যবস্থাপক খাদেমুল ইসলাম (৩৫)।

আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যাংকের গাংনী শাখায় জমা দিতে ৪৬ লাখ টাকার একটি ব্যাগ নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন খাদেমুল। গ্রামের ফাঁকা মাঠে পৌঁছালে তার পথরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। ব্যাগটি না দেওয়ায় খাদেমুলের কোমরে গুলি করে তারা। রক্তাক্ত অবস্থায় খাদেমুল মাটিতে লুটিয়ে পড়লেও ব্যাগটি আঁকড়ে ধরেছিলেন।

এ সময় পথচারীরা এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। খাদেমুলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

গাংনী থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খাদেমুলের কাছে থাকা ৪৬ লাখ টাকার ব্যাগটি পুলিশের হেফাজতে রয়েছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.