নভোএয়ারে ভ্রমণে বিশেষ সুবিধা পাবেন ইসলামী ব্যাংকের কার্ডধারীরা

অর্থসূচক ডেস্ক

0
120

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও নভোএয়ার লিমিটেডের মধ্যে কর্পোরেট সুবিধা সংক্রান্ত এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) ইসলামী ব্যাংক টাওয়ারে এটি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডার এবং ব্যাংকের স্টাফ ও তাদের পরিবারের সদস্যরা এয়ার টিকেট ক্রয়ে বিশেষ ছাড়, ৩-৬ মাসের ইএমআই ও পিওএস সুবিধা পাবেন। এছাড়াও ব্যাংকের ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা দেশের বিখ্যাত পর্যটন হোটেল ও রিসোর্টগুলোতে বিশেষ ছাড় ও ইএমআই সুবিধা পাবেন।

চুক্তি স্বাক্ষর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও নভোএয়ার লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মফিজুর রহমান।

ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ এফসিএস ও নভোএয়ারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মেসবাহ উল ইসলাম এ চুক্তি স্বাক্ষর ও হস্তান্তর করেন। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব আলম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুইঁয়া সহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা সেসময় উপস্থিত ছিলেন।

অর্থসূচক/কেএসআর