লঞ্চের ছাদে ডিজে পার্টি, বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধ ১৫

গোমতী নদীর কুমিল্লার তিতাস উপজেলার অংশে লঞ্চের ছাদে মাইক লাগিয়ে ডিজে পার্টি করার সময় বিদ্যুতের তার জড়িয়ে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ কিশোর দগ্ধ হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনার সময় ওই তরুণদের তিনজন নদীতে পড়ে যায়। তাদের মধ্যে দুজনকে স্থানীয়রা উদ্ধার করলেও একজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

সোমবার (২৩ আগস্ট) রাতে তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর পূর্বপাশে মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামের একটি লঞ্চে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। শুনেছি একজন নিখোঁজ ও ১৫-১৬ জন আহত হয়েছে। আহতরা চিকিৎসা নিচ্ছে। কেউ নিখোঁজ রয়েছে কি-না নিশ্চিত না। নিশ্চিত হলে উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

এদিকে, গুরুতর আহতদের জেলে ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কয়েকজনকে ঢাকা মেডিকেল ও রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের কয়েকজনকে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩০/৪০ জনের একদল তরুণ লঞ্চের ছাদে ডিজে পার্টি করছিল। নদীর উপর থাকা বিদ্যুতের লাইনের নিচ দিয়ে যাওয়ার সময় লঞ্চটির ছাদে থাকা অনেকে তাতে জড়িয়ে দগ্ধ হন। এছাড়া তিনজন ছাদ থেকে পানিতে পড়েন। তাদের দুজনকে উদ্ধার করা হয়েছে, একজন নিখোঁজ রয়েছেন।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.