দুই বৃদ্ধকে গাছে বেঁধে পেটালেন আ.লীগ নেতা

নাটোরের সিংড়ায় ২ জন বৃদ্ধ কৃষককে গাছে বেঁধে বেধড়ক পেটালেন ইউপি সদস্য (মেম্বার) মকলেছ আলী। অভিযুক্ত মকলেছ আলী ইতালি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি ও একই ওয়ার্ডের ইউপি সদস্য।

আজ রোববার (২২ আগস্ট) সকালে উপজেলার ইতালি ইউনিয়নের শালমারা গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে শালমারা-বাঁশবাড়িয়া মাঠে বাঁশবাড়িয়া গ্রামের কৃষক শাহাদত ও বেলায়েতের গরু ওই ইউপি মেম্বারের আমন ধানক্ষেতে প্রবেশ করে। এসময় ইউপি মেম্বার ও তার লোকজন ১১টি গরু বেঁধে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে ওই দুজন কৃষক উপস্থিত হলে, ইউপি মেম্বার কৃষক বেলায়েতকে (৬০) গাছের সঙ্গে বেঁধে রাখেন এবং অপর কৃষক শাহাদতকে (৭০) লাঠি দিয়ে বেধড়ক পেটান। পরে বিষয়টি জানাজানি হলে দুজনকে ছেড়ে দিতে বাধ্য হন।

অভিযুক্ত ইউপি মেম্বার মকলেছ আলী বলেন, তাদের গরু আমার জমি নষ্ট করায় দুইজনকে গ্রামে ধরে আনা হয়েছিল। ২/১টি লাঠি দিয়ে মারার কথা স্বীকার করেন তিনি।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. কুরবান আলী বলেন, ঘটনাটি জানার পর মকলেছ মেম্বারকে ফোন করে অনুরোধ করি। তারপর তাদের ছেড়ে দেওয়া হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.