বিএনপির নেতাকর্মীরা ফুল দেওয়ার নামে মারামারি করেছে: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘করোনা মহামারিতে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে চন্দ্রিমা উদ্যানে গিয়ে ফুল দেওয়ার নামে মারামারি করেছে।’

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন-এফডিসি, চলচ্চিত্র প্রযোজক, পরিবেশকদের উদ্যোগে বুধবার (১৮ আগস্ট) করোনা-পীড়িতদের বিনামূল্যে সেবাদানে অক্সিজেন ব্যাংক উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য একথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

তিনি বলেন, আমাদের দলের সর্বস্তরের নেতাকর্মীরা করোনার মধ্যে মানুষের পাশে দাঁড়িয়েছে। ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির পাঁচজন সদস্য মৃত্যুবরণ করেছেন। মন্ত্রিসভার অর্ধেক সদস্য একবার অথবা দুইবার করোনা আক্রান্ত হয়েছেন।

মন্ত্রী বলেন, একটি রাজনৈতিক দল দেখবেন জনগণের পাশে দাঁড়ায়নি। এই করোনার মধ্যে কোথায় মানুষের পাশে দাঁড়াবে, মানুষকে সহায়তা করবে; সেটা না করে জিয়াউর রহমানের তথাকথিত কবরে চন্দ্রিমা উদ্যানে গিয়ে মারামারি করেছে। পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ করেছে। এই সময়ে কী এ কাজ করার কথা? এই সময়ে তারা জনগণকে সহায়তা না করে ফুল দিতে গিয়ে মারামারি করেছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.