বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র।

রোববার (১৫ আগস্ট) সকালে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন বেসরকারি উন্নয়ন সংস্থাটির প্রধান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।

একই সাথে দেশব্যাপী পদক্ষেপের জোন, এরিয়া ও ব্রাঞ্চ অফিস সমূহের কর্মকর্তাদের অংশগ্রহণে বিভিন্ন জেলায় শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। এছাড়াও প্রধান কার্যালয়ে শোক দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজনের করা হয়।

পদক্ষেপের প্রধান কার্যালয় ও মাঠ পর্যায়ের কর্মকর্তাদের অংশগ্রহণের মাধ্যমে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। প্রায় ৩৮০০ জন কর্মী কর্মকর্তাগণের কালো ব্যাজ ধারণ, অপারেশনের ১৪টি জোনের মাধ্যমে ১৪০০ জন দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ, সদস্যদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ, দরিদ্র অসহায় মানুষদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, শিশু কিশোরদের জন্য ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক রচনা প্রতিযোগিতা আয়োজন এবং বঙ্গবন্ধুর আত্মজীবনী, রাজনৈতিক দর্শন বিষয়ক প্রকাশনা নিয়ে বঙ্গবন্ধু কর্ণার স্থাপন ইত্যাদি কার্যক্রম অব্যাহত রয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.