দেশের ই-কমার্স খাতে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে ওয়ালকার্ট

0
258

বাংলাদেশের ই-কমার্স খাতে যুগান্তকারী ও ইতিবাচক পরিবর্তন নিয়ে খুব শিগগিরই আসছে ওয়ালকার্ট। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ওয়ালকার্ট একটি পূর্ণাঙ্গ অনলাইন মার্কেট প্ল্যাটফর্ম।
ওয়ালকার্টে থাকবে দৈনন্দিন জীবনের জন্য প্রয়োজনীয় সব ধরণের পণ্য-সম্ভারসহ ১৫০ ধরনেরও বেশি পণ্য ও সেবা। যার মধ্যে রয়েছে ফ্যাশন, লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, খাদ্য ও পানীয়, খেলাধুলা ও ব্যায়াম, পণ্যের সার্ভিস ইত্যাদি। ওয়ালকার্ট নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ-বিদেশের অগণিত বিজনেস পার্টনার।
অনলাইনে অযৌক্তিক ও লোভনীয় অফারের ফাঁদ নয়, বরং ওয়ালকার্টের লক্ষ্য যৌক্তিক মূল্যছাড়সহ সর্বোচ্চ গ্রাহকসুবিধা দেয়া। ওয়ালকার্টে থাকছে উচ্চ দক্ষতাসম্পন্ন নিজস্ব কোয়ালিটি কন্ট্রোল টিম এবং দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারির নিশ্চয়তা। গ্রাহকের পছন্দমতো শতভাগ অথেনটিক ও জেনুইন পণ্য প্রদানে অঙ্গীকারবদ্ধ ওয়ালকার্ট।
ওয়ালকার্টে থাকবে ডেবিট-ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং ও ক্যাশ অন ডেলিভারি নেয়ার সুযোগ। সাশ্রয়ী মূল্য ও সর্বোচ্চ ওয়ারেন্টির পাশাপাশি ওয়ালকার্টে থাকছে ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্ত ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইস্টলমেন্ট) সুবিধা।
খাত সংশ্লিষ্টদের মতে, ডিজিটাল বাংলাদেশের ই-কমার্স খাতে বৈপ্লবিক পরিবর্তন আনবে ওয়ালকার্ট। অনলাইন কেনাকাটায় এক অনন্য ও নতুন অভিজ্ঞতা পাবেন গ্রাহক। আরো জানতে ভিজিট করুন ওয়ালকার্টের ওয়েবসাইট ‘ওয়ালকার্ট ডটকম’ (https://walcart.com)। আর সেলার হিসেবে রেজিস্ট্রেশন করুন এই লিংকে (https://walcart.com/seller-registration/)।