দুই সংসদ সদস্যকে হুমকি দিয়ে বাবা-ছেলে আটক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এবং সাতক্ষীরা-২ (সদর) আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে হত্যার হুমকি দেওয়ায় দুই জনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার (১১ আগস্ট) ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- দেবহাটার বালিয়াডাঙ্গা গ্রামের ইমান আলী (৪৫) ও তার ছেলে ইউসুফ হোসেন (২১)। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল সেট, ২০টি সিমকার্ড, ৩টি মেমোরি কার্ড, ১টি ক্যামেরাযুক্ত হাত ঘড়ি ও কিছু ধর্মীয় বইপত্রও উদ্ধার করা হয়েছে।

সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, আটকরা গত ৮ আগস্ট ‘আজরায়িল জান নেই’ নামের একটি ফেসবুক আইডি থেকে সাতক্ষীরার আওয়ামী লীগ দলীয় ওই দুই এমপিকে হত্যার হুমকি দেয়। ওই পোস্টে দুই এমপির মাথা কেটে আনতে পারলে তাকে এক কোটি টাকা পুরস্কার দেওয়া হবে বলেও ঘোষণা দেওয়া হয়।

পুলিশ সুপার আরও জানান, এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় ঘটনার দিন একটি সাধারণ ডায়েরি করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। পরে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ইমান আলী ও তার ছেলে মনিরুলকে আটক করে। প্রাথমিকভাবে তারা অপরাধ স্বীকার করেছেন।

পুলিশ সুপার বলেন, আটকরা জামাত-শিবিরের রাজনীতির সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। এ ঘটনার সাথে আরো কেউ জড়িত কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.