বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচের ‘লিংক’ খুঁজছেন ম্যাক্সওয়েল

১৯৯৪ সালে পাকিস্তান সফরের পর এবারই প্রথম দেশের বাইরে অস্ট্রেলিয়ার কোনো সিরিজ দেখাচ্ছে না অস্ট্রেলিয়ান কোনো টেলিভিশন কিংবা অন্য কোনো মিডিয়া। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগমুহূর্তে দেশটির সম্প্রচার প্রতিষ্ঠান অনীহা জানায়।

ব্যাপারটা অস্ট্রেলিয়ান সমর্থক থেকে শুরু করে দেশটি ক্রিকেটারদের জন্যও বেশ হতাশার। এবার সতীর্থদের খেলা দেখতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাহায্য চেয়ে বসলেন তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েল অবশ্য এই সিরিজে ব্যক্তিগত কারণ দেখিয়ে সফর করনেনি। তার মতো ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সও সফরে আসেননি। এছাড়া ইনজুরির কারণে আসতে পারেননি স্টিভেন স্মিথ ও অ্যারন ফিঞ্চ।

সিরিজে দ্বিতীয় টি-টোয়েন্টি শুরুর পর কাল ম্যাক্সওয়েল একটি টুইটে লিখেন, ‘অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি খেলা দেখার লিংক আছে কারো কাছে?’ কেননা ম্যাক্সওয়েল হয়তো ভাবতে পারেননি ঘরে বসে সতীর্থদের খেলা টিভিতে দেখতে পারবেন না।

এর আগে ইনজুরির কারণে বাংলাদেশে না আসতে পারা সীমিত ওভারের ক্রিকেটে অস্ট্রেলিয়ার নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ হতাশা ব্যক্ত করেন। ফিঞ্চ ভেবেছিলেন ইউটিউবে হয়তো ম্যাচটি দেখতে পারবেন। কিন্তু সেটিও সম্ভব হয়নি। তাই হতাশ হয়ে টুইট করেন, ‘কোথাও খুঁজে পাচ্ছি না। ভেবেছিলাম অস্ট্রেলিয়ায় ইউটিউবের মাধ্যমে ম্যাচটা দেখা যাবে…’।

অর্থসূচক/এএইচআর

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.