‘স্বপ্ন’ এখন নরসিংদীর মাধবদীতে

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন নরসিংদীর মাধবদীতে । এর ঠিকানা: আতিফ প্লাজা (রমনী কমিউনিটি সেন্টারের বিপরীতে), দক্ষিন বিরামপুর, হাজী শফিউদ্দিন রোড, মাধবদী, নরসিংদী। রোববার (১৮ জুলাই) দুপুর ১২টায় ‘স্বপ্ন’র নতুন এই আউটলেট উদ্বোধন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমনী গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর আলহাজ্ব নিজামউদ্দিন ভুইঁয়া লিটন, বিশেষ অতিথি মাধবদী প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন ভুঁইয়া, উদ্বোধক আতিফ প্লাজার চেয়ারম্যান আলহাজ্ব ইসমাইল মিয়া। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর মোঃ ওবায়দুর রহমান টিটু, ভৈরব চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট ও স্বপ্ন এর ফ্রাঞ্চাইজার জাহিদুল হক জাবেদ, তোফাজ্জল হোসেন জাকির, নাসিরউদ্দিন খাঁন সায়মন, স্বপ্ন-এর হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।
নতুন এ আউটলেটের উদ্বোধন উপলক্ষে স্বপ্ন’র পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও এসব অফারের আওতায় থাকছে নগদ মূল্যছাড়। গ্রাহকদের জন্য থাকছে হোম ডেলিভারি সেবা। হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর: ০১৭৩৯-১৫৬০৩২ ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.