৯ পুলিশ সুপারকে বদলি

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ৯ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এই রদবদল এনে আজ রোববার (১১ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ৯ জনের মধ্যে চারজনকে জেলা এবং ৫ জনকে অন্যান্য স্থানে পদায়ন করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীকে বগুড়া, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমানকে পিরোজপুর, পুলিশ অধিদফতরের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানকে মানিকগঞ্জ এবং পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক মো. শহীদুল ইসলামকে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়া বগুড়ার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞাকে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার, মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীমকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানকে ডিএমপির উপ-পুলিশ কমিশনার, নোয়াখালীর পুলিশ সুপার মো. আলমগীর হোসেনকে বাংলাদেশ পুলিশের বিশেষ শাখার (এসবি) পুলিশ সুপার এবং শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৪ এর পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেনকে শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-১ এর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.