বাণিজ্যমন্ত্রীর নামে ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট, থানায় জিডি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে একাধিক ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

এতে বলা হয়েছে, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নাম ও ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক অ্যাকান্ট খুলে বেশ কিছুদিন ধরে প্রচারণা চালানো হচ্ছে। এতে বাণিজ্যমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুন্ন করার সম্ভাবনা রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এ বিষয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশ এবং র‍্যাবের আইটি বিষয়ক গোয়েন্দা শাখা প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করছে। বাণিজ্যমন্ত্রীর নামে এসব ভুয়া অ্যাকাউন্ট পরিচালনাকারীদের অনৈতিক কাজ থেকে বিরত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অন্যথায়, দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে বলা হয়েছ, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি নিজ নাম ও ছবি ব্যবহার করে কোনও ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনা করেন না এবং তার কোন ফেসবুক অ্যাকাউন্ট নেই। এ বিষয়ে ৬ জুলাই ঢাকার রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নাম্বার ২৩৯।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.