বাড্ডায় বাসচালককে পিটিয়ে হত্যা

রাজধানীর বাড্ডায় স্বপন (৪৮) নামে এক বাস চালককে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (০১ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ বেলা ১২টার দিকে মরদেহ উদ্ধার করে। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কুমিল্লা মেঘনা উপজেলার হরিপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে স্বপন। এক ছেলে ও এক মেয়ে সহ স্ত্রী গ্রামের বাড়িতে থাকেন।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসমত আলী জানান, খবর পেয়ে বাড্ডা ইউলুপের নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। স্বপনের শরীরে জখমের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি একটি মোবাইল নিয়ে স্বপন ও কয়েকজনের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা স্বপনকে বাঁশ দিয়ে পিটিয়ে ঘটনাস্থলে হত্যা করে।

নিহত স্বপনের ভাগিনা পারভেজ হাওলাদার বলেন, স্বপন মধ্য বাড্ডা বেপারীপাড়া আলাউদ্দিন বেপারী বাড়িতে ভাড়া থাকেন। ভিক্টর পরিবহনের বাস চালক তিনি। সকালে খবর পেয়ে ইউলুপের নিচে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখি। কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু বলতে পারছি না। তার সঙ্গে কারো দ্বন্দ্ব ছিল কিনা সেটাও বলতে পারছি না।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, স্বপনের কাছে ঘাতকদের একটি মোবাইল ফোন ছিল। সেই মোবাইল ফোনকে কেন্দ্র করে ভোরে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ৩ জন মিলে তাকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদেরও আটকের চেষ্টা চলছে।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.