খুলনার দুই হাসপাতালে করোনায় আরও ৯ জনের মৃত্যু

খুলনার দুই হাসপাতালে ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ১৩০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে আটজন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা যান।

বৃহস্পতিবার (১ জুলাই) সকালে এসব তথ্য জানিয়েছেন সংশ্লিষ্ট ফোকাল পার্সনরা।

করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনার ১৩০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আটজন রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ১৯৮ জন। এরমধ্যে রেড জোনে ১০৫ জন, ইয়েলো জোনে ৪৫ জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন।

এই হাসপাতালে মৃতরা হলেন- বাগেরহাট সদরের অমিত চক্রবর্তী (৩০), খুলনার লবনচরার আনোয়ারা বেগম (৫০), হরিণটানার কাজী সাইফুল হক (৫২), পাইকগাছার নজরুল ইসলাম (৭০) ও খুলনা সদরের সুচিত্রা রানী (৫৮)সহ করোনা উপসর্গে তিনজন।

খুলনার বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান গাজী মেডিকেল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, করোনায় একজনের মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ৮টা পর্যন্ত হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন আরও ৯৩ জন। এরমধ্যে আইসিইউতে ৯ জন আর এইচডিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ১৭ জন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন। এই হাসপাতালে মৃত ব্যক্তি হলেন- বাগেরহাটের মোংলার চিলা বাজার কালীকাবাড়ীর বিপ্লব মন্ডল (৩৫)।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.