ডিএসইর সাবেক চেয়ারম্যান হেমায়েত উদ্দিন মারা গেছেন

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক চেয়ারম্যান হেমায়েত উদ্দিন আহমেদ আর নেই (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)। রোববার (২৭ জুন) রাত সাড়ে ১২টায় তিনি ইন্তেকাল করেছেন।

ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

মরহুম হেমায়েত উদ্দিন রাজধানীর ইবনে সিনা হাসপাতালে পোস্ট কোভিড জটিলতায় চিকিৎসারত ছিলেন। তার জানাজা আজ বাদ জোহর কুমিল্লার বুড়িচং থানার রাজাপুর গ্রামে অনুষ্ঠিত হওয়ার কথা। নিজ পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ২ দফায় নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছিলেন। প্রথমবার গত বছরের ডিসেম্বর মাসে। দ্বিতীয়বার আক্রান্ত হন গত এপ্রিল মাসে। দ্বিতীয়বার আক্রান্ত হওয়ার কয়েক দিনের মধ্যে তিনি নেগেটিভ তথা করোনামুক্ত হয়েছিলেন। কিন্তু করোনা চলে গেলেও রেখে যায় নানা জটিলতা। শ্বাসকষ্টসহ অন্যান্য জটিলতা বেড়ে গেলে বেশ কিছুদিন আগে উনাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে লাইফসাপোর্টে নিতে হয়। এমন অবস্থাতে তিনি গত রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি প্রিয়তমা স্ত্রী এবং দুই কন্যা ও এক ছেলে রেখে গেছেন।

ঢাকা স্টক এক্সচেঞ্জের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন পাটোয়ারি এক শোক বিবৃতিতে স্টক এক্সচেঞ্জের সব পরিচালক, সদস্য ও শুভানুধ্যায়ীদেরকে মরহুমের জন্য দোয়া প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

মরহুম হেমায়েত উদ্দিনের আপন ভাগ্নি ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সভাপতি শারমিন রিনভী অর্থসূচকের মাধ্যমে সকল ইআরএফ সদস্যসহ সাংবাদিক এবং শুভাকাঙ্খিদের কাছে দোয়া প্রার্থনা করেছেন, আল্লাহ যেন উনাকে বেহেস্ত নসিব করেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.