নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে মাদক মামলা

রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের একটি বাড়ি থেকে অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ (৫০) ও অমিসহ (৩০) পাঁচ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মাদক মামলার অন্য আসামিরা হলেন- নাসির উদ্দিন মাহমুদের দুই রক্ষিতা লিপি আক্তার (১৮) ও সুমি আক্তার (১৯) এবং অমির গার্লফ্রেন্ড নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

সোমবার (১৫ জুন) দিনগত রাত ১২টা ৫ মিনিটে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ মামলাটি দায়ের করেন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিমানবন্দর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় গ্রেফতার আসামিদের বিরুদ্ধে মাদক মামলাটি দায়ের করেছেন।

বিমানবন্দর থানা সূত্র জানায়, দায়ের করা মামলার এজাহারে নাসির উদ্দিন মাহমুদ, অমি, লিপি আক্তার ও সুমি আক্তার এবং নাজমা আমিন স্নিগ্ধাকে আসামি করা হয়।

এর আগে, পরীমণির দায়ের করা মামলার পরি প্রেক্ষিতে উত্তরায় অমির বাসায় অভিযান চালানো হয়। অভিযানে অভিযুক্ত আসামি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তাদের তিন রক্ষিতাকে গ্রেফতার করে গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযানে অমির বাসায় তল্লাশি চালিয়ে ১ হাজার পিস ইয়াবা ও বেশ কয়েক বোতল বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

তদন্ত সংশ্লিষ্টরা জানায়, অমির বাসায় অভিযান পরিচালনার সময় সেখানে অবস্থানরত তিন নারীর দেখানো জায়গা থেকে বিভিন্ন ব্যান্ডের বিদেশি মদ-বিয়ার ও ১ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। ওই বাসায় নাসির ও অমির তিন রক্ষিতাকে মাদকদ্রব্য রাখার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে মাদক মামলায় ৫ আসামিকে জিজ্ঞাসাবাদ করা হলেও পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে সাভার থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.