মার্কেন্টাইল ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘এমবিএল রেইনবো’ উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আজ বুধবার (০২ জুন) তাদের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। এ উপলক্ষে ব্যাংকটির প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন। একইসাথে তিনি মার্কেন্টাইল ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং সেবা ‘এমবিএল রেইনবো’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

গ্রাহকরা এই মোবাইল অ্যাপ গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এবং মহামারি পরিস্থিতিতে ঘরে বসে সহজেই ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালকবৃন্দ আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), এম. আমানউল্লাহ, মো. আনোয়ারুল হক, ড. গাজী মোহাম্মদ হাসান জামিল, এম. এ খান বেলাল, এ.এস.এম. ফিরোজ আলম, মো. আব্দুল হান্নান, মো. নাসিরউদ্দিন চৌধুরী, আলহাজ্ব মোশাররফ হোসেন ও মোহাম্মদ আব্দুল আউয়াল।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি তার বক্তব্যে ব্যাংকের গ্রাহক সংখ্যা, শাখা, আমানত সংগ্রহসহ সব সূচকে অগ্রগতির চিত্র তুলে ধরে বলেন, গত ২২ বছরের পরিশ্রমে মার্কেন্টাইল ব্যাংক একটি টেকসই ও প্রথম সারির ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তিনি ভবিষ্যতেও করপোরেট সুশাসনকে গুরুত্ব দিয়ে গ্রাহকবান্ধব ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি দেন। মোবাইল অ্যাপ ‘এমবিএল রেইনবো’ ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা প্রযুক্তিনির্ভর ব্যাংকিংয়ের সুবিধা পাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে ব্যাংকের প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী বলেন, যুগের সাথে তাল মিলিয়ে মার্কেন্টাইল ব্যাংক মোবাইল অ্যাপভিত্তিক ডিজিটাল ব্যাংকিং সেবা ‘এমবিএল রেইনবো’ নিয়ে এসেছে। স্মার্টফোন সহজলভ্য হওয়ায় গ্রাহক ঘরে বসেই মোবাইল ফোনে এই অ্যাপ ব্যবহার করে প্রয়োজনীয় ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এর মাধ্যমে গ্রাহক ব্যাংক অ্যাকাউন্ট ওপেনিং, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল পরিশোধসহ প্রয়োজনীয় ব্যাংকিং সেবা পাবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি. ডব্লিউ. এম. মোর্তজা, মো. জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম এবং মু. মাহমুদ আলম চৌধুরীসহ ঊর্ধ্বতন নির্বাহীরা।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.