আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৫০০তম এজেন্ট আউটলেট উদ্বোধন

অর্থসূচক ডেস্ক

0
103

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ৫০০তম এজেন্ট ব্যাংকিং আউটলেট চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার নাফারটিলা বাজারে উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (৩১ মে) ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী প্রধান অতিথি হিসেবে আউটলেটটি উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস. এম. জাফর, শাব্বির আহমেদ, মো. শফিকুর রহমান, সৈয়দ মাসুদুল বারী, মো. মাহমুদুর রহমান, মোহাম্মদ নাদিম, আবেদ আহাম্মদ খান এবং মো. আবদুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, আখতার কামাল, ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. সাখাওয়াত হোসেন, মো. ইসতিয়াক হাসানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকরা দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্সের টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড সংগ্রহসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী এজেন্ট ব্যাংকিং টিমকে অভিনন্দন জানান এবং এই কার্যক্রমকে কাঠামোগত উন্নয়নের মাধ্যমে আরো সম্প্রসারণের জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

অর্থসূচক/কেএসআর