ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে মারা গেলেন মা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ছেলের মৃত্যুর ১০ ঘণ্টা পর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেলেন মা। একই দিনে মা ও ছেলের মৃত্যুতে আত্মীয়স্বজন, পাড়া–প্রতিবেশীসহ পরিচিত মহলে শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (২৩ মে) মৌলভীবাজারের রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে নয়টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজনগর উপজেলা সদরের ব্যবসায়ী সোহেল বখস (৩২)। তিনি করোনায় সংক্রমিত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তিনি রাজনগর উপজেলার পাঠানটুলা গ্রামের মোস্তফা বখসের ছেলে। ছেলে মৃত্যুর ১০ ঘণ্টা পর রাত সোয়া ৮টার দিকে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান মা দুলবাহার বখস (৬২)।

গত সপ্তাহে সোহেল বখস, তার মা, বাবা, ভাই ও ভাবির করোনা শনাক্ত হয়। এরপর ১৬ মে তারা সিলেটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন। তিন দিন আগে সবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবে করোনা–পরবর্তী কিছুটা উপসর্গ ছিল। কিন্তু হঠাৎ সোহেল বখসের শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি মারা যান।

সোহেল বখসের প্রতিবেশী রিভান বখস বলেন, সোহেল বখসের বাবা, ভাই ও ভাবি করোনামুক্ত হলেও তাদের শারীরিক অবস্থা তেমন ভালো নয়। ছেলের লাশ দাফন করতে না করতেই মা মারা গেছেন। এমন ঘটনায় পরিবারে মাতম চলছে।

সোহেল বখসের মামাতো বোন রেহনোমা রুবাইয়াত আজ সোমবার গণমাধ্যমকে বলেন, গতকাল বিকেল পাঁচটার দিকে হাসপাতাল থেকে ভাইয়ের লাশ আসে। ফুফু সারা দিনই অনেকটা অচেতন ছিলেন। সন্ধ্যার দিকে কিছুটা স্বাভাবিক হওয়ার পর আর ছেলে হারানোর শোক নিতে পারেননি।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.