দলে ফিরলেন সাকিব

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের এই দলে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে দলে ছিলেন না তিনি।

মূল দলের বাইরে স্ট্যান্ডবাই হিসেবে আছেন- তাইজুল ইসলাম, নাঈম শেখ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম বিপ্লব। তারা দলের সঙ্গেই থাকবেন। বাদ পড়া তালিকায় আছেন রুবেল হোসেন ও হাসান মাহমুদ, তারা চোটের কারণে সুযোগ পাননি। এছাড়াও প্রাথমিক দলে থাকলেও জায়গা হারিয়েছেন ইমরুল কায়েস ও নাজমুল হোসেন শান্ত।

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ স্কোয়াড
তামিম ইকবাল খান (অধিনায়ক), লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান ও শরিফুল ইসলাম।

স্ট্যান্ড বাই: নাইম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

আগামী ২৩, ২৫ ও ২৮ মে মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি। দিবারাত্রির ম্যাচগুলো শুরু হবে দুপুর ১টা থেকে। শেষ ম্যাচের আগে আবার নতুন করে স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.