ভোটে জিতেছেন, খবর পেয়েই মণ্ডপ ছেড়ে সোজা গণনা কেন্দ্রে কনে!

বিয়ের রাতে মণ্ডপ ছেড়ে ‘পালালেন’ কনে! তবে কোনও প্রেমঘটিত কারণ কিংবা বিয়েতে অনিচ্ছার জন্যও নয়। জয়ের সার্টিফিকেট নিতে দৌড় দিলেন কনে!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমনই অবাক করা ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামপুরের মহম্মদপুর জাদিদ গ্রামে। বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, ঠিক এমন সময় পাত্রী পুনম শর্মা জানতে পারেন, ক্ষেত্র পঞ্চায়েত ভোটে তিনি জয়ী হয়েছেন। জয়ী হিসেবে সার্টিফিকেট পাবেন তিনি। বাঁধ ভাঙা আনন্দে পুনম তখন ভুলেই গিয়েছেন নিজের বিয়ের কথা। থাক পড়ে মণ্ডপ, অপেক্ষা করুক বর। বিয়ের সাজে কনের বেশে সোজা গণনা কেন্দ্রে পৌঁছে গেলেন তিনি।

রোববার (০২ মে) বিয়ের আসর বসেছিল পুনমের। কিন্তু তার আগেই তিনি ধরেছিলেন, পঞ্চায়েত ভোটে তার জেতার কোনও সম্ভাবনা নেই। তাই নিশ্চিন্তেই হাতে মেহেন্দি, গায়ে গয়না ও বিয়ের পোশাক পরে কনের বেশে অনন্যা হয়ে উঠেছিলেন। কিন্তু মালাবদলের ঠিক আগেই সিনেমার চিত্রনাট্যের মতোই আসে টুইস্ট। ৬০১ ভোটে জয়ের খবর পৌঁছায় তার কানে। ভোটবাক্সে গ্রামবাসীর ভালবাসা পেয়ে আপ্লুত পুনম। এক মুহূর্ত দেরি না করেই পৌঁছে যান গণনা কেন্দ্রে। সংগ্রহ করেন জীবনের সবচেয়ে বড় সাফল্যের সনদ।

তবে পুনমকে দেখে রীতিমতো হকচকিয়েই যান গণনা কেন্দ্রের লোকজন। তারপর তার হাতে তুলে দেন সার্টিফিকেট। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। তার এই উচ্ছ্বাস দেখে অনেকেই বলছেন, যিনি সার্টিফিকেট পেতে মণ্ডপ ছেড়ে দৌড়ে আসতে পারেন, তিনি গ্রামের সেবাও ঠিক এতটাই মন দিয়ে করবেন। কোনও বাধাই বাধা হতে পারবে না।

সূত্র: সংবাদ প্রতিদিন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.