ক্যানসারের চিকিৎসা নিয়ে ফেরার পথে সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

মেহেরপুরে কেমোথেরাপি (ক্যানসারের চিকিৎসা) নিয়ে ফেরার পথে মাইক্রোবাস খাদে পড়ে স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

আজ মঙ্গলবার (০৪ মে) সকাল ৮টার দিকে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-গাড়াডোব সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের আব্দুস সাত্তার (৬৫) ও তার স্ত্রী সারা খাতুন (৬০)। নিহত আব্দুস সাত্তার দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন।

আহত মাইক্রোবাসচালক সদর উপজেলার চাঁদবিল গ্রামের রেদুয়ান আহমেদ জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে কেমোথেরাপি দিয়ে মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন তারা। ঘটনাস্থলের রাস্তাটি খোঁড়াখুঁড়ি ও মাটি পড়ে থাকায় পিচ্ছিল ছিল। তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মারা যান সারা খাতুন। স্থানীয়রা ক্যানসার আক্রান্ত আব্দুস সাত্তারকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা পারিবারিক সূত্রের বরাত দিয়ে বলেন, আব্দুস সাত্তার দীর্ঘদিন ধরে ক্যানসারে আক্রান্ত ছিলেন। রাজশাহী মেডিকেল কলেজে উনার চিকিৎসা চলছিল। রাজশাহীতে কেমোথেরাপি দিয়ে মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান ওসি।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.