মার্কেন্টাইল ব্যাংকের বিভাগীয় প্রধানদের নিয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে একটি পর্যালোচনা সভা গতকাল রোববার ব্যাংকের বোর্ডরুমে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ব্যাংকটির পুনর্নির্বাচিত চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি।

তিনি ব্যাংকের সকল নির্বাহী ও কর্মকর্তাদের সতর্কতার সাথে করোনা অতিমারী মোকাবিলা করে আরো মেধা ও শ্রম দিয়ে ব্যাংকের সকল ধরণের সেবা অব্যাহত রাখার নির্দেশ দেন।

বিশেষ করে তিনি করোনা পরিস্থিতিতে ক্রেডিট কার্ডের সেবার মান ও পরিধি বৃদ্ধি, সকল পর্যায়ের মানুষের কাছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘মাইক্যাশ’ এর সার্ভিস পৌঁছে দিতে ব্যাপক প্রচারণার ওপর গুরুত্বারোপ করেন।

মোরশেদ আলম ব্যাংকের নন-পারফর্মিং লোন (এনপিএল) রিকভারির মাধ্যমে ও ক্রমান্বয়ে লোকসানি শাখা কমিয়ে ব্যাংকের মুনাফা বৃদ্ধির পাশাপাশি গ্রাহকদের সাথে সম্পর্কোন্নয়ন ও সব ধরণের সেবার মান বৃদ্ধির জন্য বিভাগীয় প্রধানদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান হিসেবে সম্প্রতি মোরশেদ আলম, এমপি পুনর্নির্বাচিত হওয়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে সিনিয়র ম্যানেজমেন্ট ও বিভাগীয় প্রধানরা তাকে স্বাগত জানান।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে বলেন, মার্কেন্টাইল ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ চেয়ারম্যানের নেতৃত্বে ব্যাংকটি সকল মানদন্ডে যাতে দেশের শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে স্বীকৃতি অর্জন করতে পারে সেজন্য সকল পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তাদের আরও ঐক্যবদ্ধ ও আন্তরিকভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.