‘মামুনুলকে শ্যোন অ্যারেস্ট দেখানো হবে’

হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় ধর্ষণ মামলা করেছেন তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। এ মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম এ তথ্য জানান।

জায়েদুল আলম বলেন, সকালে সোনারগাঁ থানায় আমরা একটা অভিযোগ পাই। দুই সন্তানের জননী জান্নাত বরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে একটি অভিযোগ আনেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯/১ ধর্ষণ মামলা রেকর্ড হয়েছে। মামলা হওয়ার পর পুলিশের পক্ষ থেকে সে মামলা যেন সঠিক ভাবে তদন্ত করা হয় আমরা সে চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে আমরা ভিকটিমের মেডিকেল টেস্ট করিয়েছি। আমরা মামলার অন্যান্য কার্যক্রমও শুরু করেছি। বিশেষ করে ঘটনাস্থল পরিদর্শন, এভিডেন্স কালেকশন আমরা শুরু করেছি এবং তা প্রক্রিয়াধীন আছে। আমরা মামলাটি সর্বাধিক গুরুত্ব দিয়ে পরিচালনার চেষ্টা করবো। যেন ভিকটিম সঠিক সুবিচার পান।

তিনি বলেন, মামলার কার্যক্রম পরিচালনার স্বার্থে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করা হবে এবং মামলার তদন্তের স্বার্থে যা করণীয় তা করা হবে।

ঝর্ণার নিখোঁজ থাকার প্রসঙ্গে এসপি বলেন, তিনি অভিযোগে উল্লেখ করেছেন তাকে ঢাকায় আটকে রাখা হয়েছিল। তার পিতা পুলিশের সহায়তায় তাকে সেখান থেকে উদ্ধার করে। বর্তমানে তিনি তার পিতার সঙ্গেই আছেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.