দু’দিন হাসপাতালেই থাকবেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

0
291
ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আরও এক-দু’দিন হাসপাতালে থাকতে হচ্ছে। বুধবার (২৮ এপ্রিল) সকালে বেগম খালেদা জিয়ার চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকীর বরাত দিয়ে এ তথ্য জানান দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন।।

শায়রুল কবির খান জানান, গত মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে এভার কেয়ারে একটি কেবিনে রাখা হয়েছে খালেদা জিয়াকে। ডা. এফএম সিদ্দিকী জানিয়েছেন, গত ১ বছর খালেদা জিয়ার যেসব শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা যায়নি, সেগুলো এক-দুইদিনে করা হবে। এই রিপোর্টগুলো পর্যালোচনা করার আবার তাকে বাসায় নেওয়া হবে।

মঙ্গলবার রাতে খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে অধ্যাপক এফএম সিদ্দিকী বলেন, ‘তার অব্স্থা স্থিতিশীল। কোভিডের কোনও উপসর্গ তার নেই। তিনি ভালো আছেন। তার চেস্টের সিটি স্ক্যান করানো হয়েছে। প্রথম যে সিটি স্ক্যান করিয়েছিলাম, তার চেয়ে আজকের রিপোর্ট অনেক ভালো। সেই দিক দিয়ে তিনি সার্বিকভাবে সুস্থ হয়ে উঠেছেন। কোভিডের অন্যান্য প্যারামিটার ডি-ডাউমার, ফেরিটিন্স, সিআরপ এগুলো ঠিক আছে।’

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল সিটি স্ক্যান করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিল। সিটি স্ক্যানের সেই পরীক্ষার ফলাফল ‘নমিনেল’ আসে। ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হওয়ার পর গুলশানের বাসা ‘ফিরোজা’য় ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফএম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

অর্থসূচক/এমএস