মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচার!

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-২ এর সদস্যরা। মাস্ক ও স্যানিটাইজার পরিবহনের জন্য মুভমেন্ট পাস নিয়ে তিনি হেরোইন পাচার করছিলেন বলে অভিযোগে।

আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকালে র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-২ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে, মাদক ব্যবসায়ীদের একটি চক্র সীমান্ত এলাকা থেকে একটি বড় চালান নিয়ে মোহাম্মদপুরের এক মাদক ব্যবসায়ীদের কাছে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোররাতে মোহাম্মদপুরের টাউন হল মার্কেটের সামনের সড়কে চেকপোস্ট বসায়। এসময় কয়েকটি গাড়ি তারা তল্লাশি করেন। এর মধ্যে একটি প্রাইভেটকার থেকে মো. সৌমিক আহম্মেদ সিদ্দিকী (৪২) নামে একজনকে আটক করা হয়। তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাবের ওই কর্মকর্তা আরও জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা থাকায় এগুলো সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়েছিল সৌমিক। পাস নিয়ে সে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.