আওয়ামী লীগ এখন পথহারা: কাদের মির্জা

আওয়ামী লীগ এখন পথহারা, অপশক্তির আওয়ামী লীগ, অস্ত্রবাজদের আওয়ামী লীগ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, আজকে ওপর পর্যায় থেকে যেসব কথা বলে দুঃখ লাগে, কষ্ট লাগে। একটা লোক আমার আহত কর্মীদের দেখতে আসে নাই। আমার একটু খোঁজখবর নিতে আসে নাই আওয়ামী লীগ। আওয়ামী লীগ থেকে আমি এজন্যই পদত্যাগ করেছি।

আজ মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে নিজ অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক অ্যাকাউন্ড থেকে লাইভে এসে এসব কথা বলেন আবদুল কাদের মির্জা।

তিনি বলেন, আমাদের মতো ৪৭ বছরের ত্যাগী কর্মীরা আজকে আওয়ামী লীগে শুধু এখানে নয়, বাংলাদেশের কোথাও নেই। আজকে অপরাজনীতির হোতারা আওয়ামী লীগ নিয়ন্ত্রণ করছে।

কাদের মির্জা আরও বলেন, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের বেশিরভাগ ঠিকাদার বিএনপির। ২-৪ জন ঠিকাদার আওয়ামী লীগের আছে। তারা কাজ বিক্রি করে দেয় বিএনপির কাছে। সেখান থেকে মাসোহারা তোলে মন্ত্রীর (সেতুমন্ত্রী ওবায়দুল কাদের) এপিএস। সেটাকে তিনভাগ করে বেলায়েত। সেখান থেকে তারা একভাগ অফিসারদের জন্য রাখে, একভাগ তারেক জিয়ার জন্য পাঠায়, একভাগ মন্ত্রীর স্ত্রীকে দেয়।

মন্ত্রীর স্ত্রীর (ইসরাতুন্নেসা কাদের) দেশে-বিদেশে কত হাজার কোটি টাকার সম্পদ আছে, বাড়ি-গাড়ি আছে; এটার হিসাব আমার কাছে আছে। যথাসময়ে যথাস্থানে পোঁছাব। আর আল্লাহর কাছে বলব। যেহেতু আমাদের কেউ নেই, যোগ করেন কাদের মির্জা।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.