চাপ নেই, জিততে এসেছি: মুমিনুল

রাত পোহালেই ক্যান্ডির পাল্লেকেলেতে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। বাঘ-সিংহের লড়াইয়ের ফলাফল কী হবে সেটা না হয় সময়ের হাতে তোলা থাক।

তবে নির্ভার টাইগার অধিনায়ক মুমিনুল হক। সবশেষ ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২টি টেস্ট হেরেছে তার দল। বিপরীতে লঙ্কানরা উইন্ডিজ সফরে টেস্ট সিরিজ ড্র করে এসেছে।

এমন অবস্থায়ও চাপ হীন রয়েছেন টাইগার অধিনায়ক। বুধবার মাঠে নামার আগে আজ দুপুরের ভার্চুয়াল সংবাদ সম্মেলনে জানিয়েছেন, জয়ের প্রত্যাশা তার।

“আমি কোনো চাপে নেই। আমার দল কোনো চাপে নেই। আমরা এখানে এসেছি, ম্যাচ জেতার জন্য। আমি আগেও বলেছি ক্রিকেটে অতীত বলে কিছু নেই। আমাদের যদি প্রক্রিয়া ঠিক থাকে তাহলে আমরা হয়তো জয় নিয়ে ফিরতে পারব।”

দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান নেই এই সফরে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলবেন বলে আগেই ছুটি নিয়ে রেখেছেন তিনি। মুমিনুল জানালেন, সাকিবকে মিস করবেন ঠিকই তবে যাদের সুযোগ হবে খেলার তারা শতভাগ দিলেই সাফল্য পাওয়া যাবে।

“উনি এক নম্বর অলরাউন্ডার। যে কোনো দলই তাকে মিস করবে। উনি ছাড়া আমাদের জন্যও কম্বিনেশন গড়া কঠিন। তবে এটা বাকিদের জন্য বড় সুযোগ। দলে যারা সুযোগ পাবে তাদের সেরাটা দিতে পারলে ভালো কিছু আশা করা যায়।”

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.