রাখির মায়ের চিকিৎসায় সমস্ত খরচ দিলেন সালমান  

বিনোদন প্রতিবেদক

0
97

ভারতীয় সিনেমায় অন্যতম নন্দিত অভিনেতা বলিউড ভাইজান খ্যাত সালমান খান। দুর্দান্ত অভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে সিনেমাপ্রেমীদের মাঝে আকাশচুম্বী জনপ্রিয়তা তার। একজন মানবিক অভিনেতা হিসেবেও সমৃদ্ধ তিনি৷ সহকর্মী কিংবা পরিচিত কেউ, যে কারো বিপদের সালমানের এগিয়ে আসা নতুন কিছু নয়।

এবার বিগ বস ১৪ এর প্রতিযোগী রাখি সাওয়ান্তের মায়ের ক্যান্সার চিকিৎসায় এগিয়ে এলেন বলিউড ভাইজান।

সম্প্রতি মুম্বাইয়ের পাপারাজ্জি হাসপাতালে মায়ের টিউমার অপসারণ করার পর একটি ভিডিও বার্তা পাঠান রাখি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় মায়ের চিকিৎসায় সাহায্যের জন্য সালমান এবং তার ভাই সোহেল খানের প্রশংসা করতে গিয়ে আবেগে কাঁদছেন রাখি।

তিনি বলেন, ‘সালমান ভাই, আপনি আমার মাকে বাঁচিয়ে দিয়েছেন। আমি আমার জীবনে আমার মা ছাড়া আর কিছু চাই না। ভারতের সবথেকে বড় ক্যান্সার স্পেশালিস্ট দিয়ে আপনি আমার মায়ের চিকিৎসা করিয়েছেন, চিকিৎসার খরচ বহন করেছেন। আপনি আমার কাছে একজন ফেরেশতা। সৃষ্টিকর্তার কাছে আপনার এবং আপনার ভাই সোহেল খানের জন্য সারাদিন প্রার্থনা করি।

আপনাদের পিতা মাতাকে সৃষ্টিকর্তা দুটি ফেরেশতা দিয়ে পাঠিয়েছেন।’

প্রসঙ্গত, বিগ বস ১৪ মৌসুমের ফাইনালিস্টদের মধ্যে অন্যতম একজন ছিলেন রাখি। কিন্তু মায়ের ক্যান্সার ধরা পড়ায় পরবর্তীতে অংশগ্রহণ না করে প্রাপ্য ১৪ লক্ষ টাকা নিয়ে টুর্নামেন্ট থেকে বের হয়ে আসেন তিনি। বিষয়টি সালমান এবং তার ভাই জানতে পারলে দুজনে মিলেই রাখির মায়ের সকল চিকিৎসা ব্যবস্থা গ্রহণ করেন।

অর্থসূচক/এমএস