খল চরিত্র দিয়ে সজলের বাজিমাত

নিজস্ব প্রতিবেদক

0
291

জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। সাইকোথ্রিলার গল্পের ‘ব্যাচ ২০০৩’ সিনেমাটি দেশীয় ওটিটি প্লাটফর্ম বিঞ্জ অ্যাপে মুক্তি পেয়েছে বৃহস্পতিবার।

রাফায়েল আহসানের গল্পে ও পার্থ সরকারের পরিচালনায় রহস্যে মোড়ানো এ ছবিতে সজল ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী নওশাবা, তাসনুভা তিশা, শিপন মিত্র, প্রমুখ।

“২০০৩ সালের এসএসসি ব্যাচের কয়েক ছাত্রকে নিয়ে এগিয়েছে প্লট। সাইকো থ্রিলার গল্পের সিনেমা এটি। মুক্তির পর দর্শক সজলকে খলনায়ক হিসেবে পর্দায় দেখছে এক ভিন্ন রুপে। দর্শকমহলে ফেলেছে ব্যাপক সাড়া। তাছাড়া সিনেমাটি দেখে মিডিয়ার অনেকে সোস্যাল মিডিয়ায় প্রসংশা করে যাচ্ছেন সজলকে নিয়ে।

এই চরিত্রের একটি দৃশ্য দর্শক মহলে বেশি রিভিউ পাচ্ছে। যেটিতে সজল ও নওশাবাকে দেখা যায় একটি স্কুল বা কলেজের সায়েন্স ল্যাবরেটরিতে। সেখানেই গল্পের প্রয়োজনে আগুন লাগানোর একটা বিষয় ছিল।

অভিনেতা সজলের সঙ্গে কথা হলে তিনি বলেন, সায়েন্স ল্যাবরেটরি এমনিতেই অনেক ঝুঁকিপূর্ণ, তার ওপর বিস্ফোরণের দৃশ্য। যথেষ্ট সাবধানতা অবলম্বন করেই শট নিয়েছেন পরিচালক। কিন্তু তার পরও হুট করে আগুন এত লাফিয়ে ওঠে যে আমার ভ্রু পুড়ে গেছে বেশ খানিকটা। আমরা দুই ক্যামেরায় শুট করছিলাম। চিত্রগ্রাহক ও পরিচালক দুজনেই ক্যামেরা চালাচ্ছিলেন; কারণ, এ ধরনের শট বারবার টেক দেওয়ার সুযোগ নেই। তাই যত সমস্যাই হোক না কেন দুজনের কেউই রোল কাটেননি।

অর্থসূচক/এমএস