পশ্চিমবঙ্গের মন্ত্রীর মাথা ফাটালো বিজেপি

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস প্রার্থী ও রাজ্যটির সংখ্যালঘু উন্নয়নবিষয়ক মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা হামলার শিকার হয়েছেন। বুধবার সন্ধ্যায় কলকাতা থেকে বাড়ি ফেরার পথে পশ্চিমবঙ্গের রাজারহাটে হামলার শিকার হন তিনি। বিজেপি নেতাকর্মীরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ তৃণমূলের।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, হামলাকারীদের লাঠির আঘাতে তার মাথা ফেটে গেছে। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবরে আরও বলা হয়, মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার কেন্দ্রে মঙ্গলবার ভোটগ্রহণ হয়। সেখানে উস্তি থানার দিয়ারক এলাকায় বুধবার সকালে বোমা হামলার ঘটনা ঘটে। এদিন সন্ধ্যায় রাজারহাটের কাছে গাড়ি থামিয়ে ঘটনাস্থলে যান গিয়াসউদ্দিন।

এ সময় স্থানীয় পার্টি অফিস থেকে বিজেপির কর্মীরা লাঠি হাতে বেরিয়ে আসে। এরপর গিয়াসউদ্দিন মোল্লার মাথায় আঘাত ও তার গাড়ি ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গিয়াসউদ্দিনকে উদ্ধার করে পরে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মন্ত্রীর অভিযোগ— ‘বিজেপি এবং আইএসএফ এলাকায় ক্রমাগত সন্ত্রাস ছড়াচ্ছে। তৃণমূলের কর্মীদের ওপর আক্রমণ করছে। এই গুণ্ডাবাজি কে বা কারা করছে তা জানতে এলাকায় গিয়েছিলেন। এ সময় আচমকাই তার ওপর লাঠি নিয়ে হামলা চালানো হয়।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.