করোনায় আক্রান্ত আকবর

চলতি মাসের ২২ মার্চ থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের ২২তম আসর। যেখানে ইতোমধ্যে প্রথম রাউন্ডের খেলা শেষও হয়েছে। তবে টুর্নামেন্ট শুরুর পর থেকেই করোনায় আক্রান্ত হতে শুরু করেছেন ক্রিকেটাররা। নতুন করে এবার করোনায় আক্রান্ত হলেন আকবর আলী।

এনসিএলের দ্বিতীয় রাউন্ড শুরুর আগের দিন করোনা পজেটিভ হয়েছেন যুব বিশ্বকাপ জয়ী দলের এই অধিনায়ক। দলটির বিশ্বস্ত সূত্রে আকবরের করোনা শনাক্তের খবরটি নিশ্চিত হওয়া গেছে। আকবর ছাড়াও রংপুরের আরও দুই ক্রিকেটার আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, শুক্রবার (২৬ মার্চ) তাঁর করোনা পরীক্ষা করানো হয়। এরপর রিপোর্ট হাতে পেলে জানতে পারেন তিনি করোনা পজিটিভ। রবিবার (২৮ মার্চ) আরেকটি পরীক্ষা করা হলেও সেটার ফল এখানও হাতে পাওয়া যায়নি। দ্বিতীয় পরীক্ষায় নেগেটিভ হলেই কেবল রাজশাহীতে যেতে পাবেন তিনি।

আজ (২৯ মার্চ) রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে খুলনার বিপক্ষে দ্বিতীয় রাউন্ডে নামবে রংপুর। এর আগে বিকেএসপিতে প্রথম রাউন্ডে ঢাকা বিভাগের বিপক্ষে হেরেছে তাঁর দল। যেখানে ব্যাট হাতে খুব বেশি সুবিধা করতে পারেননি তিনি। প্রথম ইনিংসে ১০ রান করার পর দ্বিতীয় ইনিংসে করেছিলেন ২৮ রান।

এর আগে ২৮ মার্চ করোনায় আক্রান্ত হন মোহাম্মদ আশরাফুল। আপাতত ঢাকার একটি হোটেল কোয়ারেন্টাইনে রয়েছেন বরিশালের এই ওপেনার। ফলে দ্বিতীয় রাউন্ডে খেলা হচ্ছে না বাংলাদেশের সাবেক এই অধিনায়কের। এনসিএলের এবারের আসরের প্রথম রাউন্ড শুরু আগেই করোনায় আক্রান্ত হয়েছেন সাদমান ইসলাম। যে কারণে এনসিএলের প্রথম রাউন্ডে খেলা হয়নি বাঁহাতি এই ওপেনারের।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.