হরতাল বাড়ানোর খবর সত্য নয়: হেফাজত

হেফাজতে ইসলামের ডাকা চলমান হরতাল বাড়ানোর যে খবর ছড়িয়েছে, তা সত্য নয় বলে জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মাওলানা মো. ফয়সাল।

আজ রোববার (২৮ মার্চ) বিকেলে গণমাধ্যমকে এ কথা জানিয়ে তিনি বলেন, হরতাল বাড়ানোর খবরটি ‘গুজব’ এবং ‘সম্পূর্ণ ভুয়া’। নতুন করে এখনো কোন কর্মসূচি দেওয়া হয়নি বলেও জানান তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আগমনের বিরুদ্ধে হেফাজতকর্মীদের বিক্ষোভে গত শুক্রবার (২৬ মার্চ) পুলিশ ও সরকারদলীয় লোকজনের হামলার অভিযোগ তুলে এর প্রতিবাদে রোববার সকাল-সন্ধ্যা হরতাল পালন করছে হেফাজত।

কিন্তু এ হরতালের সময় শেষ হতে না হতেই দুপুরে খবর ছড়িয়ে পড়ে, হেফাজতের হরতাল আরও ২৪ ঘণ্টা বাড়ানো হয়েছে। কয়েকটি গণমাধ্যমও এ ধরনের সংবাদ প্রকাশ করে।

খবরটিকে সত্য নয় উল্লেখ করে মাওলানা মো. ফয়সাল বলেন, রোববার হেফাজতের ডাকা হরতাল শান্তিপূর্ণভাবে পালন করা হচ্ছে। আগামীকাল যেহেতু পবিত্র শবে বরাত, সেহেতু আপাতত হরতালের সময়সীমা বাড়ানো হয়নি। এমনকি বাড়ানোর কোনো পরিকল্পনাও নেই আমাদের।

এদিকে আজ রোববারের হরতালে দেশের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত সংঘর্ষ ও সংঘাতের খবর পাওয়া গেছে। ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে আরও চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আরও অনেক হতাহতের খবরও আসছে।

অর্থসূচক/কেএসআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...