করোনায় আক্রান্ত ইউসুফ পাঠান

শচীন টেন্ডুলকারের পর করোনায় আক্রান্ত হলেন ইউসুফ পাঠান। শনিবার (২৭ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ভারতের সাবেক এই অলরাউন্ডার। সকল প্রকার প্রটোকল মেনে বর্তমানে পরিবার থেকে বিচ্ছন্ন হয়ে কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

করোনার মৃদু লক্ষণ থাকায় পরীক্ষা করিয়েছিলেন তিনি। এরপর রিপোর্ট হাতে পেলে জানতে পারেন তিনি করোনা পজেটিভ হয়েছেন ৩৮ বছর বয়সি সাবেক এই ক্রিকেটার। এক বিবৃতিতে ইউসুফ বলেন, ‘আমি আজ হালকা লক্ষণ নিয়ে কোভিড-১৯ পজেটিভ হয়েছি। এই পোস্টটি নিশ্চিত করার জন্য, আমি বাড়িতে আলাদা রয়েছি এবং সকল প্রকার প্রয়োজনীয় সতর্কতা এবং ঔষধ গ্রহণ করছি। যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাদেরকে অনুরোধ করবো দ্রুতই পরীক্ষা করান।’

সম্প্রতি ভারতে অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশগ্রহণ করেছিলেন ইউসুফ। যেখানে ইন্ডিয়া লিজেন্ডসের হয়ে দারুণ ব্যাটিং করার পাশাপাশি দলটির হয়ে শিরোপাও জিতিয়েছেন তিনি। পুরো টুর্নামেন্ট জুড়ে ব্যাট হাতেও বেশ ছন্দে ছিলেন তিনি। যেখানে হাফ ১ সেঞ্চুরির সঙ্গে ৫ ম্যাচে করেছেন ১৩৯ রান। সর্বোচ্চ অপরাজিত ৬২ রানের একটি ইনিংস রয়েছে তাঁর।

এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ইন্ডিয়া লিজেন্ডসকে নেতৃত্ব দেয়া শচীন। মৃদু লক্ষণ থাকায় তিনিও পরীক্ষা করিয়েছিলেন এবং করোনা পজেটিভ হয়েছেন। তবে তাঁর পরিবারের আর বাকি সদস্যদের ফলাফল নেগেটিভ এসেছে। আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি।

 

অর্থসূচক/এএইচআর

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.