নিজেকে সম্মানিত মনে করছি: নুসরাত ফারিয়া

0
103

বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এ সময় নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করে নিজেকে সম্মানিতও মনে করছেন বলে জানান তিনি।

শুক্রবার (২৬ মার্চ) দুপুরে মোদির সঙ্গে তারকাদের সাক্ষাৎ পর্বে হাজির ছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এসময় তিনি ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন।

নুসরাত ফারিয়া তার অনুভূতি জানিয়ে বলেন, ‘ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে পেরে সম্মানিত বোধ করছি। আশা করি তার সফর দুই দেশের জন্যই ফলপ্রসূ হবে।’

উল্লেখ্য, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে ২৬ মার্চ (শুক্রবার) ঢাকা এসে পৌঁছান তিনি।

ঢাকা পৌঁছানোর পর সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতার বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মোদি। এরপর রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণদের সঙ্গে দেখা করেন নরেন্দ্র মোদি।

এই দলে ছিলেন বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা, অলরাউন্ডার সাকিব আল হাসান, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, চিত্র পরিচালক রেদোয়ান রনি, সংগীত তারকা শারমিন সুলতানা সুমিসহ অনেকেই।

অর্থসূচক/আরএস