শিক্ষককে কান ধরিয়ে রাখা সেই ওসিকে বদলি

নিজস্ব প্রতিবেদক

0
155

ছেলের প্রেমের ঘটনায় শিক্ষক বাবাকে থানায় ডেকে নিয়ে কান ধরে দাঁড় করিয়ে রাখার ঘটনায় আলোচিত ফরিদপুরের মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুলকে বদলি করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) তার বদলির আদেশ কার্যকর হয়।

এলাকার লোকজন ও পুলিশের সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২১ নভেম্বর মধুখালী থানায় ওসি হিসেবে যোগ দেন মো. আমিনুল। সম্প্রতি বিভিন্ন কর্মকাণ্ডে বিতর্কিত হয়ে পড়েন তিনি। তার বিরুদ্ধে স্থানীয় এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে আশ্রয়-প্রশ্রয় দেওয়ার অভিযোগ ছিল। এ ছাড়া সম্প্রতি একটি প্রেমের ঘটনায় ছেলের শিক্ষক বাবাকে থানায় ডেকে নিয়ে কান ধরে দাঁড় করিয়ে রাখেন।

মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) চম্পক বড়ুয়া বলেন, গতকাল সকাল ১০টার দিকে ঢাকা পুলিশ রেঞ্জে সংযুক্ত হওয়ার আদেশ পাওয়ার পরপরই ওসি আমিনুল থানা ছেড়ে যান। তিনি মধুখালীতে একাই থাকতেন।

ফরিদপুরের এসপি মো. আলিমুজ্জামান বলেন, জনস্বার্থে ওসি আমিনুলকে ঢাকা রেঞ্জ অফিসে তাৎক্ষণিক সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এসেছে। এগুলো খতিয়ে দেখা হচ্ছে। সর্বশেষ এক শিক্ষককে কান ধরে দাঁড়িয়ে রাখার মতো গুরুতর অভিযোগও তার বিরুদ্ধে এসেছে।

অর্থসূচক/কেএসআর