আওয়ামী লীগে মদখোর, মাস্তানদের স্থান নেই: খাদ্যমন্ত্রী

আওয়ামী লীগে কোনো হাইব্রিড, মদখোর, গাঁজাখোর, মাস্তানদের স্থান নেই বলে মন্ত্রব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

তিনি বলেন, সঠিক সিদ্ধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামী লীগকে ঐক্যবন্ধ থাকতে হবে। যারা ঐক্যবন্ধ থাকতে পারবেন না, তাদের দলে থাকার কোনো অধিকার নেই।

আজ মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে নওগাঁর বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে তিনি এসব একথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপি, জামায়াত থেকে শুরু করে এমন কেউ নেই যে শেখ হাসিনার দেওয়া সুবিধা পায়নি। এই সরকারের আমলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কৃষকরা কম দামে সার পাচ্ছেন, ধানের ন্যায্য মূল্য পাচ্ছেন। সেচের অভাবে ধান নষ্ট হয়নি। বিধবারা বিধবা ভাতা, বয়স্করা বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা, স্কুল কলেজের নতুন নতুন বিল্ডিং, রাস্তঘাট, ব্রিজ-কালভার্ট তৈরি হচ্ছে।

এ সময় মন্ত্রী বিএনপির উদ্দেশে বলেন, মির্জা ফখরুল শুধু বলে বেড়ান প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ এত সহজ নয়। শেখ হাসিনার পরিবারের একটি সদস্য বেঁচে থাকতে শেখ হাসিনা, আওয়ামী লীগ ক্ষমতাচ্যুত হবে না, পথ হারারে না।

এর আগে সম্মেলনের উদ্ধোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক। বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাফর মো. শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফদার, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দারা বক্তব্য রাখেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.