দুঃসময় পিছু ছাড়ছে না সাদমানের

দুঃসময় পিছু ছাড়ছে না সাদমান ইসলামের। ইনজুরি সমস্যায় লম্বা একটি সময় ধরে আছেন জাতীয় দলের বাইরে। তবে চোট কাটিয়ে আজ থেকে শুরু হওয়া জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) মাঠে ফেরার কথা ছিল তাঁর। তবে এনসিএলের আগে করোনা পরীক্ষায় পজিটিভ ফল পেয়েছেন টাইগার ক্রিকেটার। ব্যাট হাতে ফেরার বদলে তাই নিজেকে আটকে রাখতে হচ্ছে আইসোলেশনে।

এবারের আসরে ঢাকা মেট্রোর হয়ে খেলবেন সাদমান। বরিশালে এনসিএলের দ্বিতীয় ধাপের ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে সাদমানকে ছাড়াই খেলছে তাঁর দল। গত ১৯ মার্চ করোনা পরীক্ষা নমুনা জমা দিয়েছিলেন ঢাকা মেট্রোর এই ওপেনার। সে পরীক্ষার রিপোর্টেই জানা গেছে, করোনা পজিটিভ তিনি। অবশ্য সোমবার আবারও নমুনা দিয়েছেন পরীক্ষা করার জন্য। সে রিপোর্ট অবশ্য এখনো হাতে পাননি।

দেশের একটি জাতীয় দৈনিককে এই ক্রিকেটার নিজের শারীরিক অবস্থা সম্পর্কে বলেছেন, ‘তেমন কোনো লক্ষণ ছিল না আমাদের। প্রথম পরীক্ষায় পজিটিভ আসায় খেলছি না। আশা করি দ্বিতীয় রাউন্ডে খেলতে পারব। দোয়া করবেন।’

সোমবার নেয়া নমুনায় পরীক্ষায় ফল নেগেটিভ হলে ২৯ মার্চ শুরু হতে যাওয়া দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে বাঁধা নেই সাদমানের। তবে প্রথম রাউন্ডে না খেলতে পারাটা শ্রীলঙ্কা সফরের প্রস্তুতির জন্য কিছুটা পিছিয়ে দেবে এই ব্যাটসম্যানকে।

সাদমান বাদে প্রথম করোনা পরীক্ষায় পজিটিভ হন টেস্ট অধিনায়ক মুমিনুল হকও। তবে দ্বিতীয় পরীক্ষা নেগেটিভ ফল পাওয়ায় আজ জাতীয় লিগের ম্যাচ খেলছেন তিনি। চট্টগ্রাম বিভাগের হয়ে রাজশাহীর বিপক্ষে আগে ব্যাট করতে নেমে মুমিনুল আউট হন ৬ রান করে। আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কার উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ দল। দ্বীপরাষ্ট্রে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলে দেশে ফিরে একই প্রতিপক্ষের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তামিম ইকবালরা।

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.