দেশে ফিরছেন সাকিব

দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ঘিরে চারদিকে আলোচনা-সমালোচনা। কারণ গত ২০ মার্চ রাতে ক্রিকফ্রেঞ্জির লাইভে এসে বোর্ডের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। অবশ্য বিসিবি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খানকে নিয়ে মন্তব্য করায় সাকিবকে দেয়া ছাড়পত্র পুনর্বিবেচনা করা হবে বলে জানিয়েছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

এদিকে আগামী ৯ এপ্রিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠবে। এবারের আসরে কলকাতার হয়ে ২২ গজ মাতাবেন এই অলরাউন্ডার। এবারের আইপিএল খেলতে শুরুতে তাঁকে ছাড়পত্র দিয়েছে বিসিবি। তাই আইপিএল সংক্রান্ত কাজে ভারত যাওয়ার কথা রয়েছে সাকিবের। সেখানে যাওয়ার আগে আজ রাতে দেশে ফিরছেন তিনি। বিশেষ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্র উড়াল দেন সাকিব। এর আগে পরিবারকে সময় দিতে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন এই ক্রিকেটার। আর আইপিএলে অংশ নিতে ছুটি চান শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে। বিসিবি তার ছুটি মঞ্জুর করায় টানা দুই সিরিজে দলের সঙ্গে দেখা যাবে না সাকিবকে।

সর্বশেষ লাল-সবুজের জার্সি গায়ে সাকিব মাঠে নেমেছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ওয়ানডে সিরিজের পর খেলেছেন দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে। প্রথম ম্যাচে চোট পাওয়ায় ছিটকে যেতে হয় দ্বিতীয় টেস্ট থেকে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.